নতুন প্রকাশিতঃ

নীলফামারীতে কমিউনিটিং পুলিশিং ডে আলোচনা সভা ও পুরুস্কার বিতারণ

 নীলফামারীতে কমিউনিটিং পুলিশিং ডে আলোচনা সভা ও পুরুস্কার বিতারণ

মো. শাইখুল ইসলাম সাগর, স্টাফ রিপোর্টার:

নীলফামারীতে কমিউনিটিং পুলিশিং ডে-২০২০ উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতারণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) সকালে জেলা শিল্পকলা একাডেমিতে নীলফামারী কমিউনিটি পুলিশিং ফোরামের 

আয়োজনে ও জেলা পুলিশের সহযোগিতায় এ আলোচনা সভা ও পুরুস্কার বিতারণ অনুষ্টিত হয়।

অতিরিক্ত পুলিশ সুপার নীলফামারী সার্কেল ও সাময়িক দায়িত্বপ্রাপ্ত জেলা পুলিশ সুপার রুহুল আমীন এর সভাপতিত্বে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।


বিশেষে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. মমতাজুল হক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আক্তার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, বিজ্ঞ জজ কোর্টের পিপি অক্ষায় কুমার রায়।

এছাড়া উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, মহিলা ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তী সহ আরো অনেকে। 


আলোচনা সভা শেষে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা ডোমার থানার সাব-ইন্সপেক্টর শাহ আলম ও শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য ডোমারের ৫নং ওয়ার্ড কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাবেদুল ইসলাম সানবীম কে সম্মাননা স্মারক ও ক্রেষ্ট প্রদান করা হয়।


আলোচনা  সভায় পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমানের করোনা থেকে রোগমুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

No comments

-->