নতুন প্রকাশিতঃ

সনাতন ধর্মাবলম্বীদের দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগ নেতা শেখ কামরুজ্জামান

 সনাতন ধর্মাবলম্বীদের দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগ নেতা শেখ কামরুজ্জামান।



পারভেজ খান মোংলা প্রতিনিধি ঃ সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে মোংলা উপজেলা ও পৌর এলাকার হিন্দু ধর্মাবলম্বী সকল নাগরিককে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম।

আগামী বৃহস্পতিবার (২২ অক্টোবর) থেকে শুরু হতে যাওয়া শারদীয় দুর্গোৎসব উপলক্ষে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই শুভেচ্ছা জানান তিনি।


শেখ কামরুজ্জামান জসিম বলেন, আমাদের সংবিধানে সকল ধর্ম ও বর্ণের মানুষের সমান অধিকার সুনিশ্চিত করা হয়েছে। সকলে মিলে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছি। তাই এই দেশ আমাদের সকলের। বাংলাদেশ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের নিরাপদ আবাসভূমি।

দুর্গাপূজা উপলক্ষে মোংলার হিন্দু ধর্মাবলম্বীসহ সকল নাগরিকের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে তিনি বলেন, আসুন মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে আমরা ঐক্যবদ্ধভাবে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা-দারিদ্রমুক্ত ও সুখী-সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলি।

No comments

-->