নতুন প্রকাশিতঃ

নবনির্বাচিত কেন্দ্রীয় শ্রমীক লীগ নেতাদের শহীদ কামারুজ্জামানের কবরে শ্রদ্ধাঞ্জলি

 নবনির্বাচিত কেন্দ্রীয় শ্রমীক লীগ নেতাদের শহীদ কামারুজ্জামানের কবরে শ্রদ্ধাঞ্জলি

রাজশাহী প্রতিনিধি

রাজশাহী রেলওয়ে শ্রমীক লীগ আরবিআর শাখার সাধারণ সম্পাদক মেহেদী হাসান কে জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসাবে নির্বাচিত করায় ও জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রিয় কমিটিতে সহ-সভাপতি হিসাবে নুর কুতুব আলম মান্নান নির্বাচিত হওয়াই এ উপলক্ষে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান এর কবর জিয়ারত ও ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি প্রদান করে বিনম্ম্র শ্রদ্ধা জানিয়েছেন।


রোববার রাজশাহী কাদিরগঞ্জে শহীদ কামারুজ্জামানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয় শ্রমিক লীগের উদ্দ্যোগে।


জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামান হেনার মাজার জিয়ারত ও ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে মোঃ মেহেদী হাসানকে রাজশাহী রেলওয়ে শ্রমিকলীগ ওপেন লাইন ও আর বিআর শাখার পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করেন নেতৃবৃন্দরা।


এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর শ্রমিক লীগের সভাপতি আবুল খায়ের, রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি ওয়ালি খান, রেলওয়ে শ্রমিক লীগ ওপেনলাইন শাখার সভাপতি জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আকতার আলী, রাজশাহী অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি সাগর, যুগ্ন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হবি, রায়হান সুমন, শ্রমীক লীগ বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ কর্মচারি ইউনিয়নের সভাপতি মো জীবন, শ্রমিক লীগ নেতা আরিফুল, সাব্বির হোসেন, রেল শ্রমিক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

No comments

-->