নতুন প্রকাশিতঃ

ঠাকুরগাঁওয়ের নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ


ঠাকুরগাঁওয়ের নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ। 



মোঃসোহেল রানা,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:  ঠাকুরগাঁওয়ে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বন্ধ হোক নারী নির্যাতন, নিশ্চিত হোক দেশের উন্নয়ন” এই প্রতিপাদ্য ৯নং বিট পুলিশিং, ৭ নং চিলারং ইউনিয়ন পরিষদ ও ঠাকুরগাঁও সদর থানার যৌথ আয়োজনে এ নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। 


বিশেষ অতিথি ছিলেন চিলারং ইউনিয়ন এর চেয়ারম্যান জনাব আইয়ুব আলী ও ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি ঋষিকেশ রায় লিটন ।


এ উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার মোসফেকুর রহমান। সমাবেশে সদর থানার ওসি তানভীরুল ইসলামের সভাপতিত্বে সদর থানার ওসি তদন্ত গোলাম মতুর্জা, ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ইউপি সদস্য হাবিবা বেগম প্রমুখ। 


বক্তারা সম্প্রতি ঠাকুরগাঁওসহ সারাদেশের অব্যাহত নারী নির্যাতনের বিরুদ্ধে সকলকে সোচ্চার হয়ে এ বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানান। এসময় নারী নির্যাতনের  পর বসে না থেকে নারীদের অভিযোগ করার আহবান জানান বক্তারা। তারা ঐক্যবদ্ধভাবে সমাজ থেকে নারী নির্যাতন ও ধর্ষণ দুর করার প্রত্যয় ব্যক্ত করেন। 

এসময় স্থানীয় রাজনীতিক, ইউপি সদস্য, ইউপি সদস্যা, স্থানীয় নারী নেত্রী, গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক, সাংবাদিক ও স্থানীয় নারীরা উপস্থিত ছিলেন। 


উল্লেখ্য,  সম্প্রতি ঠাকুরগাঁওসহ সারাদেশের অব্যাহত নারী নির্যাতনের বিরুদ্ধে নারীদের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ঠাকুরগাঁওয়ে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। এরই ধারাবাহিকতায় জেলার প্রতিনিধি ইউনিয়নে এ ধরণের সমাবেশের আযোজন করা হবে বলেও জানিয়েছেন ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার মোসফেকুর রহমান।

No comments

-->