নতুন প্রকাশিতঃ

ঈশ্বরদীতে আন্তর্জাতিক মানবাধিকার অপরাধ দমন সংস্থার মানববন্ধনঃ

 ঈশ্বরদীতে আন্তর্জাতিক মানবাধিকার অপরাধ দমন সংস্থার মানববন্ধনঃ



মুনছুর আহমেদ সুমন, পাবনা জেলা প্রতিনিধি:


দেশব্যাপী সংঘটিত ধর্ষণ ও নারী নির্যাতনের  বিরুদ্ধে আন্তর্জাতিক মানবাধিকার অপরাধ দমন সংস্থা, ইশ্বরদী উপজেলা শাখার আয়োজনে আজ সোমবার (১২ অক্টোবর) সকালে  ঈশ্বরদী প্রেসক্লাব এর সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। 


পথসভায় বক্তারা ধর্ষণের সর্বোচ্চ শাস্তির বিধান  মন্ত্রীসভায় অধ্যাদেশ আকারে অনুমোদন হওয়ায় সরকারের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, আইন বাস্তবায়নের পাশাপাশি ধর্ষক ও ধর্ষকদের পৃষ্ঠপোষকদের সামাজিকভাবে বয়কট করতে হবে। আইন প্রয়োগকারী সংস্থাকে ধর্ষণের মত জঘন্য অপরাধের ঘটনা সুষ্ঠু তদন্ত ও জড়িতদের দ্রততম সময়ের মধ্যে শাস্তিদানের জন্য কঠোর হতে হবে।


মানববন্ধন ও পথসভায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আন্তর্জাতিক মানবাধিকার অপরাধ দমন সংস্থার পাবনা জেলা কমিটির সভাপতি ও পাবনা জেলা আওয়ামী লীগ এর উপদেষ্টা মুক্তিযোদ্ধা আ,স,ম আব্দুর রহিম পাকন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু। এছাড়াও বক্তব্য রাখেন  সংস্থার জেলা কমিটির সাধারণ সম্পাদক আবুল হাসনাত, যুগ্ম-সাধারণ সম্পাদক শামস আরেফিন শাওন, ঈশ্বরদী শাখার সাধারণ সম্পাদক মকবুল হোসেন, মহিলা সম্পাদিকা রুনু বেগম প্রমূখ।  সভাপতিত্ব করেন ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি হাসেম আলী।

No comments

-->