নতুন প্রকাশিতঃ

ডিমলা পুলিশের অভিযানে ০৩ অপহরণকারী গ্রেফতার

 ডিমলা পুলিশের অভিযানে ০৩ অপহরণকারী গ্রেফতার


নুরুজ্জামান সরকার, নীলফামারী জেলা প্রতিনিধি:

নীলফামারীর ডিমলা উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়নে এই ঘটনা ঘটে।  মোঃ মুন্না ইসলাম (১৫) সে টুনিরহাট এ ফলের ব্যবসা করে।সে গত সোমবার  (১৩-সেপ্টেম্বর) বেচাকেনা শেষ করে  রাত আনুমানিক  ০৮.০০ ঘটিকার সময় ভ্যান যোগে বাড়ি ফেরার পথে শেফালির বাজার পৌছামাত্র আসামীরা তাকে অপহরণ করে  খগা খড়িবাড়ী ইউনিয়ন পরিষদের পেছনে বাঁশ ঝাড়ে নিয়ে যায়।


মুন্নার হ্তে ছিলো ফল বিক্রির নগদ ৯,৮৮০ টাকা এবং একটি স্মাট ফোন যার মূল্য ১৮,০০০ টাকা।সেখানে মুন্নাকে আসামীরা মারপিট করে  স্মার্ট ফোন এবং ফল বিক্রির নগদ অর্থ ছিনাইয়া নেয় এবং ভিকটিম মুন্নাকে জিম্মি করে তার মাকে ছেলের জীবন রক্ষার্থে ৫০,০০০ টাকা নিয়ে আসতে বলে। 


মুন্নার মা এই  বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে। জেলা পুলিশের মানবিক পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোখলেছুর রহমান, বিপিএম, পিপিএম মহোদয়ের দিকনির্দেশনা ও অফিসার ইনচার্জ এর নেতৃত্বে ডিমলা থানা পুলিশের একটি আভিযানিক দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে ঘটনা চারপাশে ঘিরে ফেলে এবং সেখান থেকে ০৩জন আসামীকে গ্রেপ্তার করে। এবং সেই সাথে স্মাট ফোন ও নগদ টাকা  উদ্ধার করে ডিমলা থানা পুলিশ।


ডিমলা থানার ইনচার্জ অফিসার (ওসি) বলেন,  আসামিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদ শেষে আজ মঙ্গলবার (১৪-সেপ্টেম্বর) বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

No comments

-->