নতুন প্রকাশিতঃ

নীলফামারীতে জেলা পরিষদের অর্থায়নে টিউবওয়েল ও সিলিং ফ্যান বিতরন

 নীলফামারীতে জেলা পরিষদের অর্থায়নে টিউবওয়েল ও সিলিং ফ্যান বিতরন

নুরুজ্জামান সরকার, নীলফামারী জেলা প্রতিনিধি :

বর্তমান সরকারের উন্নয়ন প্রকল্পের অংশ হিসেবে এডিপি সাধারণ বরাদ্ধের বরাদ্দকৃত (২০১৯-২০২০) অর্থ বছরের নীলফামারী জেলা পরিষদের অর্থায়নে জেলা পরিষদ ওয়ার্ড নং-৪ এর সদস্য জনাব আলহাজ্ব সেলিম সরকার (লেবু)'র আয়োজনে এবং জেলা পরিষদ নীলফামারীর বাস্তবায়নে ৭নং খালিশা চাপানী ইউনিয়নের ডালিয়া নতুন বাজার চেয়ারম্যান অফিস সংলগ্ন আজ সোমবার (৭-সেপ্টেম্বর)  দুপুর ১ঘটিকায় উক্ত টিউবয়েল এবং সিলিং ফ্যান বিতরণ করা হয়।

প্রকল্প গুলো হলো, ৬ নং নাউতারা ইউনিয়ন পরিষদের বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে সিলিং ফ্যান সরবরাহ, ৮ নং ঝুনাগাছ চাপানী ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সিলিং ফ্যান সরবরাহ, ৭নং খালিশা চাপানী ইউনিয়নের হতদরিদ্রদের মাঝে টিউবওয়েল সরবরাহ এবং ৮নং ঝুনাগাছ চাপানী ইউনিয়নের হতদরিদ্রদের মাঝে টিউবওয়েল সরবরাহ। মোট চারটি প্রকল্পের ৬.৫০(ছয় লক্ষ পঞ্চাশ হাজার) টাকা ব্যয়ে ১১২ টি হতদরিদ্র পরিবারের মাঝে টিউবওয়েল ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৮৩ টি সিলিং ফ্যান সরবরাহ করা হয়। এবং জেলা পরিষদ ওয়ার্ডে ২.০০ (দুই লক্ষ) টাকা ব্যয়ে ৫ নং গয়াবাড়ী ইউনিয়নের হতদরিদ্রদের মাঝে টিউবওয়েল সরবরাহ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা জনাব জয়নাল আবেদীন, প্রধান নির্বাহী কর্মকর্তা জয়নুল আবেদীন, সদস্য আলহাজ্ব সেলিম সরকার   লেবু, ৭ নং খালিশা চাপানী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকার, ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় বক্তারা উপস্থিত ভুক্তভোগীদের মাঝে  বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে বলেন, শেখ হাসিনার সুন্দর নেতৃত্বে দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছে বাংলাদেশকে। বর্তমান সরকার উন্নয়নের সরকার। বর্তমান সরকারের কারনে বিভিন্ন ভাবে জনগনের উপকার করতে পারছি এবং মানুষের জীবন মান উন্নয়ন ও শিক্ষার মান উন্নয়নের লক্ষে কাজ করতে পারছি। পরিশেষে সবাইকে করোনা ভাইরাস প্রাদুর্ভাব এড়িয়ে চলার আহবান করেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

No comments

-->