নতুন প্রকাশিতঃ

পাবনার দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ এর প্রার্থী চুড়ান্তঃ

পাবনার দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ এর প্রার্থী চুড়ান্তঃ

মুনছুর আহমেদ সুমন, আটঘরিয়া, পাবনা প্রতিনিধি:

স্থানীয় সরকার নির্বাচন উপলক্ষে তিন(০৩) টি জেলা পরিষদ, নয়(০৯) টি উপজেলা পরিষদ ও একষট্টি(৬ টি ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান পদপ্রার্থী চুড়ান্ত করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। 

আওয়ামী লীগ সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ এর স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড এর সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে সোমবার(২১ শে সেপ্টেম্বর) মাননীয় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগ এর স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ড এর সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয় । 

সভা শেষে বাংলাদেশ আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রার্থী তালিকা প্রকাশ করা হয়৷ 


তালিকা অনুযায়ী পাবনার ভাঙ্গুড়া উপজেলার ভাঙ্গুড়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মোঃ বেলাল হোসেন ও মন্ডতোষ ইউনিয়নে মোঃ আফসার আলীকে বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনীত প্রার্থী হিসেবে চুড়ান্ত করা হয়।


ঘোষিত তফসিল অনুযায়ী, রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আগামী ২৩ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ২৬ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারে শেষ তারিখ ৩ অক্টোবর এবং আগামী ২০ অক্টোবর ভোটগ্রহণ হবে।


উল্লেখ্য, মেয়াদ উত্তীর্ণ ৩টি জেলা পরিষদ, ৯টি উপজেলা পরিষদ ও ৬১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য ১৬ সেপ্টেম্বর থেকে দলীয় প্রার্থীদের মনোনয়ন বিতরণ ও জমা নেয় দলটি।


No comments

-->