নতুন প্রকাশিতঃ

নীলফামারীতে তানজিলা এবাদি রিম্পির অর্থায়নে ছাগল পেলেন তিস্তা পাড়ের প্রতিবন্ধী সফিকুল

নীলফামারীতে তানজিলা এবাদি রিম্পির অর্থায়নে ছাগল পেলেন তিস্তা পাড়ের প্রতিবন্ধী সফিকুল

নুরুজ্জামান সরকার, নীলফামারী জেলা প্রতিনিধি:

 নীলফামারীর  জলঢাকা উপজেলার গোলমুন্ডা  ইউনিয়নের ভাবনচুর চরভরট ৪নং স্পারে অসহায় হতদরিদ্র ও প্রতিবন্ধী সফিকুল ইসলামকে রবিবার (১৩সেপ্টেম্বর) বিকালে একটি সামাজিক সংগঠন তিস্তা নদী রক্ষা কমিটির উদ্যোগে  দুটি উন্নত জাতের ছাগল প্রদান করা হয়।


সাংবাদিক মানবাধিকারকর্মী মশিয়ার রহমান নিজে সফিকুল ইসলামের   বাড়িতে গিয়ে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সফিকুল ইসলাম ও তার স্ত্রীর হাতে তুলে দেন এই দুটি ছাগল । এই ছাগল দুটি পালন করে পরিবারটির কিছুটা লাগব হবে ও একটি ক্ষুদ্র কর্মসংস্থান সৃষ্টি হবে।


এবিষয় সফিকুল ইসলাম বলেন আমি ছাগল দুটি যত্ন সহকারে লালন পালন করে আয় উন্নতি করার চেষ্টা করবো।আমাকে সহযোগিতা করার জন্য তিস্তা নদী রক্ষা কমিটি কে ধন্যবাদ জানাই এবং ধন্যবাদ জানাই তানজিলা এবাদি রিম্পি সংগঠন কে।


ছাগল দুটি প্রদানে, আর্থিক ভাবে সহায়তা প্রদান করেছেন তানজিলা এবাদি রিম্পি।যা একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন।

সুন্দর আগামী সৃষ্টির জন্য শুধু নিজেকে নিয়ে ব্যস্ত না থেকে  নিজের জীবনকে উৎসর্গ করছেন পরার্থে। পরের কল্যাণে নিজেকে নিবেদিত রাখাটা সাধারণ  ব্যাপার নয়, পুরোটাই ত্যাগের।তিনি সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নিরন্তর চেষ্টা চালিয়ে যাচ্ছে।নিজের কাজের ব্যস্ততার পাশাপাশি অসহায় দরিদ্র, অবহেলিত, শিক্ষা বঞ্চিত শিশু, ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ানোই তার নেশা হয়ে দাড়িয়েছে তিনি হলেন তানজিলা এবাদি রিম্পি।

No comments

-->