নতুন প্রকাশিতঃ

আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগ এর তৃণমূল প্রতিনিধি সভা অনুষ্ঠিতঃ

 আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগ এর তৃণমূল প্রতিনিধি সভা অনুষ্ঠিতঃ

মুনছুর আহমেদ সুমন, আটঘরিয়া প্রতিনিধি:

আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগ এর তৃণমূল প্রতিনিধি সভা আজ সকালে আটঘরিয়া পৌরসভার হলরুমে অনুষ্ঠিত হয়, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক ও পাবনা-৪ আসনে উপনির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক এস এম কামাল হোসেন। 

এ সময় তিনি বলেন আগামীতে তৃণমূল থেকে উঠে আসা কর্মীদের মূল্যায়ন করা হবে তার প্রমাণ, মাননীয় প্রধানমন্ত্রী নুরুজ্জামান বিশ্বাস কে মনোনয়ন দিয়েছেন, সবাইকে সংগঠিত করে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে কাজ করতে হবে, আসন্ন ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপনির্বাচন এর সকল কেন্দ্র কমিটির নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন ভোটাররা যেনো নির্বিঘ্নে কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করতে পারেন সে ব্যবস্থা নিশ্চিত করতে হবে। 

উক্ত অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কয়ার গ্রুপ এর ব্যাবস্থাপনা পরিচালক, মুক্তিযুদ্ধকালীন মুজিব বাহিনীর সদস্য জনাব অঞ্জন চৌধুরী পিন্টু ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৫ আসনের সংসদ সদস্য জনাব গোলাম ফারুক প্রিন্স, সাধারণ সম্পাদক, পাবনা জেলা আওয়ামী লীগ, ও পাবনা জেলা পরিষদ এর চেয়ারম্যান জনাব মোঃ রেজাউল রহিম লাল , ভারপ্রাপ্ত সভাপতি, পাবনা জেলা আওয়ামী লীগ। 

আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি ও আটঘরিয়া পৌরসভার মেয়র জনাব মোঃ শহিদুল ইসলাম রতন এর সভাপতিত্বে এ সভায় আরও উপস্থিত ছিলেন, চাটমোহর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল হামিদ মাস্টার, চাটমোহর উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি সাখাওয়াত হোসেন সাখো, আটঘরিয়া উপজেলা পরিষদ এর চেয়ারম্যান জনাব মোঃ তানভীর ইসলাম, পাবনা জেলা আওয়ামী যুবলীগ এর আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, যুগ্ম আহবায়ক শিবলী সাদিক সহ নেতৃবৃন্দ, এছাড়াও পাবনা জেলা ও আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

সভায় বক্তারা আগামী ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, ঈশ্বরদী উপজেলা পরিষদ এর বারবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান, মুক্তিযুদ্ধকালীন আঞ্চলিক প্রধান, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহোচর বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস কে বিজয়ী করতে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন ।

No comments

-->