নতুন প্রকাশিতঃ

নীলফামারীতে বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন এর উদ্যোগে আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচি'র শুভ উদ্বোধন

 নীলফামারীতে বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন এর উদ্যোগে আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচি'র শুভ উদ্বোধন

নুরুজ্জামান সরকার, নীলফামারী জেলা প্রতিনিধি

নীলফামারীর ডিমলা উপজেলা হল রুমে শুক্রবার (১৮-সেপ্টেম্বর)   বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন নীলফামারী জেলা শাখা'র উদ্যোগে জেলার স্বেচ্ছাসেবক দের নিয়ে  আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।


এ সময় উপস্থিত ছিলেন,ডিমলা থানা অফিসার  ইনচার্জ (ওসি) জনাব মোঃ সিরাজুল ইসলাম (সিরাজ), ডিমলা উপজেলা আ'লীগের সাধারন সম্পাদক জনাব মোঃ আনারুল হক মিন্টু, নীলফামারী জেলা পরিষদ সদস্য ও ডিমলা উপজেলা যুবলীগের আহবায়ক জনাব মোঃ ফিরোজ পারভেজ,ডিমলা উপজেলা ছাত্রলীগের আহবায়ক জনাব আবু সায়েম সরকার, জনাব সেকেন্দার আলী বাদসা(জেলা প্রধান স্বেচ্ছাসরবক ও রংপুর বিভাগ সহ প্রধান স্বেচ্ছাসেবক),শ্রী অনিকুল রায় (রংপুর বিভাগ সহপ্রধান স্বেচ্ছাসেবক),  সহ জেলা সহপ্রধান, উপজেলা প্রধান ও সহপ্রধান গণ,ইউনিয়ন প্রধান ও সহপ্রধান স্বেচ্ছাসেবক গণ সহ অনেকে।


এ সময় অতিথি গণ তাদের বক্তব্যে সংগঠনের বিভিন্ন উন্নয়ন মুলক কার্যক্রম তুলে ধরেন এবং লক্ষ্যও উদ্দরশ্য নিয়ে আলোচনা করেন।সংগঠন কে সু্ষ্ঠু ভাবে পরিচালনার জন্য বিভিন্ন দিকর্নিদেশনা ও পরামর্শ দেন।


বক্তারা বলেন, সমাজ উন্নয়নে স্বেচ্ছাসেবক দের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। চাইলেন সবাই স্বেচ্ছাসেবক হতে পারে না।স্বেচ্ছায় শ্রম দেওয়ার মন মানসাকতা ও সবার থাকে না। অতিথি মন্ডলী স্বেচ্ছাসেবক দের কাজে সহযোগীতা করার প্রত্যাশা করেন।

No comments

-->