নতুন প্রকাশিতঃ

রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার বিদায় সংবর্ধনা

 রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার বিদায় সংবর্ধনা

রাজশাহী জেলাপ্রতিনিধি:

রাজশাহী জেলা পরিষদের বিদায়ী প্রধান নির্বাহী কর্মকর্তা আহসান হাবিবকে সংবর্ধনা জানানো হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান নির্বাহী কর্মকর্তা আহসান হাবিবের হাতে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।


জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ও ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা শাহানা আখতার জাহান ক্রেস্ট ও ফুল তুলে দেন।


এ সময় বিদায়ী প্রধান নির্বাহী কর্মকর্তা তার বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যানসহ সব কর্মকর্তা ও কর্মচারীদের প্রশংসা করেন এবং প্রত্যেককে সততা, পেশাদায়িত্ব ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানান।


তিনি বলেন, বর্তমান চেয়ারম্যান জেলা পরিষদের নিজস্ব বহুতল ভবন নির্মাণের যে উদ্যোগ নিয়েছেন সেটি জেলা পরিষদের জন্য বড় উদ্যোগ। চেয়ারম্যান ছাড়া এ ভবন নির্মাণ প্রায় অসম্ভব ছিল।


জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, আহসান হাবিব ২০১৮ থেকে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার পদে যোগদানের পর চলতি বছরের ৩ আগস্ট পর্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে তার দায়িত্ব পালন করে এসেছেন। তিনি আশা করেন নতুন কর্মস্থল অর্থ মন্ত্রণালয়েও তার সুনাম বজায় রাখবেন। আহসান হাবিব ছাড়া জেলা পরিষদ ভবনের কাজ শুরু করা সম্ভব হতো না। আহসান হাবিব ভবন নির্মাণের ক্ষেত্রে বড় অবদান রেখে গেলেন। জেলা পরিষদ তার অবদান ভুলবে না।


চেয়ারম্যান বলেন, আহসান হাবিব ছিলেন একজন সৎ ব্যক্তি। তিনি কোন অনিয়ম করতেন না এবং অনিয়মকে প্রশ্রয় দিতেন না।


সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান হিসাবরক্ষক আব্দুল মান্নান। এছাড়াও বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট গোলাম মোস্তফা, সার্ভে ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটের অধ্যক্ষ মাহমুদ হোসেন ও রেড ক্রিসেন্ট রাজশাহী জেলা ইউনিটের যুব প্রধান সাদিয়া সাবা অর্চি।

No comments

-->