নতুন প্রকাশিতঃ

নীলফামারীতে জাতীয় মহিলা পার্টির আলোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত

 নীলফামারীতে জাতীয় মহিলা পার্টির আলোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত




স্টাফ রিপোর্টার:  পল্লীবন্ধু এরশাদের সপ্ন পুরন করতে হলে জাতীয় পার্টিকে সু-সংগঠিত করে জিএম কাদেরের হাতকে শক্তিশালী করতে হবে, নীলফামারী জেলা পার্টি অফিসে জাতীয় মহিলা পার্টির আলোচনা ও পরিচিতি সভায় এসব কথা বলেন, অনুষ্টানের প্রধান অতিথি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির আহবায়ক আহসান অদেলুর রহমান আদেল এমপি। তিনি বলেন, বর্তমান বাংলাদেশে আওয়ামীলীগের পরে দ্বিতীয় পর্যায়ের দল হিসেবে জাতীয় পার্টির অবস্থান। জাতীয় পার্টি জাতীয় সংসদের প্রধান বিরোধী দল। পল্লীবন্ধু এরশাদের স্বপ্ন ছিলো ৯ বছর ক্ষমতায় থাকা অবস্থায় জাতীয় পাটির যে উন্নয়নের ধারা ছিলো তা সমাপ্তিকরণ। অসমাপ্ত কাজ শেষ করতে জাতীয় পার্টিকে শক্তিশালী করতে হবে। মাঠ পর্যায় জাতীয় পার্টি শক্তিশালী হলে আগামীতে ক্ষমতায় যেতে পারবে জাতীয় পার্টি। তাই সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য আহবান জানান।



শনিবার সন্ধায় জেলা পার্টি অফিস কার্যালয়ে মহিলা পার্টির আলোচনা ও পরিচিতি সভায় সভাপতিত্ব করেন, জেলা আহবায়ক নার্গিস তৌহিদা জ্যোতি। এতে জাতীয় মহিলা পাটির সদস্য সচিব নাজমা আক্তার মিতুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, জাতীয় মহিলা পাটির জেলা নেতৃবৃন্দ। এসময় মহিলা পাটির সদস্য সচিব নাজমা আক্তার মিতুর নেতৃত্বে জলঢাকা উপজেলার যুব মহিলালীগের সাবেক সভাপতি আফরোজা পারভীন তার মহিলা নেত্রীদের নিয়ে অনুষ্টানের প্রধান অতিথি আহসান অদেলুর রহমান আদেল এমপি ও জেলা জাতীয় মহিলা পাটির আহবায়ক নার্গিস তৌহিদা জ্যোতি হাতে ফুল দিয়ে জাতীয় মহিলা পার্টিতে যোগদান করেন।



যুবমহিলা লীগের নেত্রী আফরোজা পারভীনের যোগদানকে স্বাগত জানিয়ে, মহিলা পার্টির জেলা আহবায়ক নার্গিস তৌহিদ জ্যোতি তার বক্তব্যে বলেন, জাতীয় পার্টি এখন আর আগে মত দুর্বল নয়। জাতীয় পার্টির হাত ধরে আওয়ামীলীগ আজ পর পর তিনবার ক্ষমতায়। তিনি আরো বলেন, পল্লীবন্ধু এইচ এম এরশাদ বাংলাদেশের উন্নয়নের চাবিকাটি। 



এসময় বিশেষ অতিথি ছিলেন, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব শাহজাহান আলী চৌধুরী, যুগ্ম আহ্বায়ক রশিদুল চৌধুরী, যুগ্ম আহ্বায়ক বজলার রহমান, সদর উপজেলা আহ্বায়ক আতাউর রহমান বাবু, যুব সংহতির সভাপতি মমিনুর রশিদ সামুন, সাধারণ সম্পাদক হান্নান, জলঢাকা উপজেলা সদস সচিব অধ্যাপক মমিনুল ইসলাম মঞ্জু, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক তরিকুল বাবু, জাতীয় শ্রমিক পার্টি জেলা সদস্য সচিব হাসান সহ জাতীয় পার্টি ও ছাত্র সমাজ জেলা আহ্বায়ক মাহমুদ হাসান মাহমুদ হাসান অয়ন, অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

No comments

-->