নতুন প্রকাশিতঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে নীলফামারীর খোকশাবাড়ী ইউনিয়নে মাস্ক ও গাছের চারা বিতরণ করেছে সদর উপজেলা আওয়ামী লীগ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে নীলফামারীর খোকশাবাড়ী ইউনিয়নে মাস্ক ও গাছের চারা বিতরণ করেছে সদর উপজেলা আওয়ামী লীগ।

দেলোয়ার হোসাইন,নীলফামারী জেলা প্রতিনিধি:  জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে নীলফামারীতে মাস্ক ও গাছের চারা বিতরণ করেছে সদর উপজেলা আওয়ামী লীগ।

 

এরই ধারাবাহিকতায় শুক্রবার বেলা ১১টার দিকে নীলফামারী জেলা সদরের খোকশাবাড়ী ইউনিয়নের সাধারণ মানুষের মুখে মাস্ক পরিয়ে এবং প্রত্যেকের হাতে গাছের চারা বিতরণ করেন। সদর উপজেলা আওয়ামীলীগ।

 

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান সহ আরো উপস্থিত ছিলেন নীলফামারী সদর আওয়ামী লীগ নেতা মুরাত হোসেন প্রামাণিক ,রওশন  হোসেন সহ খোকসাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান বদ্দিউজ্জামান প্রধান এবং ইউনিয়ন সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার রায় সহ খোকশাবাড়ী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আওয়ামীলীগ নেতা কর্মী সহ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

 

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে মানুষের মাঝে ১৫ হাজার মাস্ক এবং পরিবেশ রক্ষায় ২০ হাজার গাছের চারা রোপন ও বিতরণ করা হচ্ছে

No comments

-->