নতুন প্রকাশিতঃ

চাপানীর হাট ইউনিটি"স্বেচ্ছায় রক্তদান সংগঠনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

 চাপানীর হাট ইউনিটি"স্বেচ্ছায় রক্তদান সংগঠনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন


 
নুরুজ্জামান সরকার , ডিমলা (নীলফামারী)প্রতিনিধি:

নীলফামারী জেলা  ডিমলা উপজেলার ৮নং ঝুনাগাছ চাপানী ইউনিয়নে আজ সোমবার (৩১-আগস্ট,২০২০খ্রীঃ) কৃষি ক্লাবে আয়োজিত "ইউনিটি" স্বেচ্ছায় রক্তদান সংগঠনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কেটে পালন এবং মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


 

"স্বেচ্ছায় করব রক্তদান, বাঁচবে লক্ষ প্রান" এই স্লোগানটিকে সামনে রেখে ডিমলা উপজেলার ৮ নং ঝুনাগাছ চাপানীতে ইউনিয়নে  গত বছর একঝাক তরুণ স্বেচ্ছাসেবক দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিলো ইউনিটি স্বেচ্ছায় রক্তদান সংগঠন,চাপানীর হাট,ডিমলা, নীলফামারী।


এ সময় স্বেচ্ছাসেবক এবং ইউনিটি রক্তদান সংগঠনের সভাপতি 

মো: ছাইফুল ইসলামের সভাপতিত্বে এবং মো: ফেরদৌস আলমের সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালনা করা হয়।



উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শ্রী জয়শ্রী রানী রায়, প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মো: আমিনুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা পরিষদ সদস্য আলহাজ্ব সেলিম সরকার লেবু, সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো: মোজাম্মেল হক, সাবেক চেয়ারম্যান মো: একরামুল হক চৌধুরী, সার্বিক তত্ত্বাবধানে ছিলেন প্রথম শ্রেনীর ঠিকাদার মো: হারুন অর রশিদ সহ ইউনিটি রক্তদান সংগঠনেরর সকল সদস্যবৃন্দ।



ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান বলেন,আমি শুরু থেকেই এই সংগঠনের সাথে আছি এবং সংগঠনের সদস্যদের বিভিন্ন ভাবে সাহায্য সহযোগীতা করে যাচ্ছি এবং ভবিষ্যৎ এ থাকব। সংগঠনটি নিয়ে সামনের দিকে আগানোর চেষ্টা করতেছি।


জেলা পরিষদ সদস্য সেলিম সরকার (লেবু) বলেন, "ইউনিটি" স্বেচ্ছায় রক্তদান সংগঠনটি একটি নিঃসন্দেহ মানবতার সেবায় নিয়োজিত। সংগঠনটি ভালো কাজ করে চলেছে। তিনি বলেন, আমি এই রক্তদান সংগঠনটির সাথে নিজেকে একাত্মতা ঘোষনা করলাম। আমি এই সংগঠনটির সাথে কাজ করতে চাই কারন এর থেকে মানবসেবা কাজ আর নাই।


উপজেলা র্নিবাহী অফিসার জয়শ্রী রানী বলেন, আমি যখন পড়ালেখা করেছি তখন আমিও স্বেচ্ছায় রক্তদান সংগঠন করেছি এবং আমিও অনেককে রক্ত দান করেছি। তাই এটি একটি মানবসেবা কাজ।কারন এখানে বিনামূল্য রক্তদান করা হয় অনেক সহায় রোগীর মাঝে। সবশেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে এবং সংগঠনটিকে বিভিন্ন ভাবে সহযোগীতার আশ্বাস প্রদান করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

No comments

-->