নতুন প্রকাশিতঃ

নীলফামারীতে গৃহবধু বর্ষা হত্যার বিচারের দাবীতে মানবন্ধন-

নীলফামারীতে বিবাহের এক বছর পার হতে না হতেই যৌতুকের নির্যাতনে অন্তসত্বা গৃহবধু বর্ষা হত্যার বিচারের দাবীতে মানববন্ধন।।



স্টাফ রিপোর্টার:নীলফামারীতে বিবাহের এক বছর পার হতে না হতেই যৌতুকের নির্যাতনে অন্তসত্বা গৃহবধু বর্ষা হত্যার বিচারের দাবীতে মানব বন্ধন ও স্মারক লিপি প্রদান করেছে এলাকাবাসী ও তার পরিবারে সদস্যরা।

বৃহস্পতিবার (২৭ আগষ্ট) দুপুরে শহরের চৌরঙ্গী মোড়স্থ স্বাধীনতা স্মৃতি অম্নান চত্বরে এলাকাবাসী ও পরিবারের উদ্দ্যোগে স্বামী সিজান সহ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে ব্যানার ও প্লাকার্ড হাতে ঘন্টাব্যাপি মানব বন্ধন শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্বারক লিপি প্রদান করা হয়।

ঘটনার বিবরনে জানা গেছে বিবাহের পর হইতে ১৫ লক্ষ টাকা যৌতুকের জন্য শারীরিক ও মানষিক ভাবে নির্যাতন করত তাওহিদ ইসলাম সিজার। এরই ধারাবাহিকতায় পূর্ব পরিকল্পিত ভাবে যৌতুকের টাকার জন্য ২৩ আগষ্ট রাত আনুমানিক ১০ ঘটিকায় মারপিট করিয়া হত্যা করিয়া হত্যা ভিন্ন খাতে প্রভাবিত করিবার জন্য নীলফামারী আধুনিক সদর হাসাপাতালে লইয়া আসে। লোক মুখে শুনিয়া হাসাপাতালে উপস্থিত হইয়া মৃত কন্যার লাশ দেখিতে পাই।

অভিযোগ কারী নীলফামারী সদর উপজেলার পঞ্চপুকুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল আখতার বলেন, যৌতুকের নির্যাতনের শিকার হয়ে যেন আর কোন মা-বাবার কোল খালি না হয়। আমি প্রশাসনের সকলের দৃষ্টি আকর্ষন করছি সুষ্ট তদন্তের মাধ্যমে এই হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি প্রদান করা হউক। এ ঘটনায় নীলফামারী সদর থানায় মামলা নং- ৩৪, তারিখ -২৫-০৮-২০ইং, ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী) এর ১১(ক) ৩০ রুজু করা হয়েছে।

নীলফামারী সদর অফিসার ইনচার্জ কে.এম আমিরুজ্জামান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

নীল

No comments

-->